Saturday, June 13, 2009

আনিকাকে চুদলাম

আনিকাকে যে কবে থেকে আমি সপ্নে চুদেছি তা আমি নিজেও জানি না। দুজনেই তখন class seven এ পড়ি। মাঝে মাঝে ও আমার কাছে ওর উচ্চ স্তন নিয়ে আমার কাছে রবার পেন্সিল নিতে আসত। আমি তখন নয়ন এ ওর ফুটবলের মত মোটা দুই দুধ এর দিকে তাকিয়ে থাকতাম। তখন থেকেই মনে এক সুপ্ত বাসনা সময় পেলেই ওকে চুদব। এবং শুধু চুদব বললেই হবে না এমন ভাবে চুদব সমানে সকল জায়গা থেকে চুদব। ওর সামনের দিকে থেকে, পেছন দিক থেকে মুখে নাভিতে সব জায়গায়।
প্রথম দিন থেকেই ওকে আমার ভাল লাগত। ওর বোকা বোকা চোখ এর জন্যে এবং ওর বড় বড় দুধগুলোর জন্যে। একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম। সেদিনই আমার প্রায় মাল ফেলার মতন অবস্থা। তারপর থেকেই আমি সুযোগ খুজছি। একদিন স্কুল ছুটির পর ঝুম বৃস্টি নামল। সবাই চলে গেছে নিজ নিজ জায়গায়। শুধু ওকে আর আমাকে নিতে কেউ এখোনও আসেনি। আমি বুঝতে পারলাম সময় বেশি নাই। ক্লাস্রুম এর জানালা দরজা তাড়াতাড়ি করে বন্ধ করে দিয়ে আসলাম।
এরপর আমি ওর কাছে এসে বললাম আমি তোমাকে ভালবাসি আনিকা। আমি তোমার সাথে আমার দৈহিক মিলন ঘটাতে চাই। আনিকা বলল, তোমার কাছে কনডম আছে তো?? আমি মনে মনে বলি, মাগী কয় কি। এই বয়সে কনডম সম্পর্কে জানে। আমি বললাম আজকে তো আনি নাই। তাহলে আজকে শুধু তোমার দুধগুলো নিয়ে খেলা করি। এই বলে ওর কানে হালকা করে কামড় দিলাম। তারপর পিছন থেকে ওর জামা খুলতে লাগলাম।
পুরোটুকু খোলা হয়ে গেলে আমি ওর দুধসাদা স্তন এর দিকে অবাক নয়নে তাকিয়ে থাকলাম। কি অসীম সুন্দর তার দুই স্তন। বল এর মত দুই দুধ আমি কচতে লাগলাম। ও বলছে আরো জোরে জোরে ঘষো। আমি আর কি করুম। একবারে দুধ দুটো পিষে ফেললাম। তারপ্র ওর বাট দুটোর একটার মধ্যে কামড় দিলাম। ওকে জিজ্ঞাসা করলাম তোমার দুধ হয় না আনিকা? ও বলল ছোট মানুষের দুধ হয় না। বিয়ের পরে সম্ভবত হয়। এর পর ওকে বললাম আমার শক্ত বাড়াটা চুষে দাও। এই বলে আমার প্যান্ট খুলে নুনুটা ওর মুখের দিকে দিয়ে দিলাম।। ও সাগ্রহে নুনুটা চুসে দিতে লাগল। আমার তো আনন্দ ধরে না। এক সময় যখন নুনুটা অত্যধিক পিছলা হয়ে এল, আমি বললাম দাও তোমার সোনাটার মধ্যে একটু মুখ ডুবিয়ে দেই।
এই বলে ওর সোনার কাছে চাটতে লাগলাম, সোদা গন্ধ আর নোনতা স্বাদ পেলাম। আনিকা এরই মধ্যে চিতকার দিচ্ছে কারন প্রচন্ড কামাতুর হয়ে পড়েছে। আমি বললাম আজ থাক। আজ কনডম নাই। ও বলল, ধুর, রাখো তোমার কনডম, আমাকে এক্ষুনি চোদো, নাইলে আমি মারা যাব। কি আর করা, আমার নুনুটা ওর ফাকে আস্তে ঢূকিয়ে দিলাম।ওর সে কি খুশি, বলল আরো জোরে চালাও প্লিজ, আরো জোরে, আমি স্পিড বাড়াতে থাকলাম, প্রায় ৮-১০ মিনিট ঠাপ মারার পর আমার মাল যখন বের হবে হবে করছে, তখনই ধোন্টা ওর মুখের ভিতর দিয়ে দিলাম। যা একখান কাজ হল না। সব মাল ওর মুখ বেড়িয়ে গলা, দুধ, মুখে লেগে গেল। আমি বললাম, আরেকটু চুষে দাও। আরো প্রায় ৫মিনিট চুষার পর আমার ধোনটা আবার খাড়া হইল। আমি এবার আমার নুনু ওর পায়ু পথের দিকে মানে ডগি স্টাইলে চুদতে লাগলাম। ও তো ব্যাথায় চিতকার দিয়ে উঠলো কয়েকবার। এভাবে আরো ৫-৬ মিনিট ঠাপ মারার পর ২য় বার আমার মাল বের হল। এবার ওর পায়ুর ভিতরেই মাল ফেলে দিলাম। এরপর আর শক্তি পেলাম না। তাই বললাম আজকের মতন শেষ।

1 comment:

  1. ১০০% দেশী মেয়েদের ব্যক্তিগত জীবনের আসল ছবি ❤❤ ( এডিটিং ছাড়া ), দেশীয় মেয়েদের মোবাইল নম্বর,যৌনতার রগরগে বর্ণনা সহ ১০০০ ও বেশী চটি গল্পের সংগ্রহ সেই সাথে যৌন ক্ষমতা বাড়ানোর টিপস, মোবাইল ও কম্পিউটার এর জন্য সেক্স গেম ডাউন-লোড, ইন্টারনেট জগতে নতুন দের জন্য অনলাইনে থেকে সহজে টাকা আয় করার বিভিন্ন উপায়। এক কথায় www.shootsexy.com এমন একটি যৌন বিনোদন এর সাইট যেখানে আপনি পাচ্ছেন যৌন আনন্দ বিনোদন এর সবকিছু সাথে সহজে টাকা আয়ের পদ্ধতি। এখানে ক্লিক করুন। বাংলাদেশী ১০০% মা ও ছেলের গোপন ভিডও ডাউনলোড ফ্রী

    ReplyDelete