Saturday, June 13, 2009

Prem, Otopor Songom - 2

তো খাওয়া দাওয়ার পর আমি রিমিকে নিয়ে বের হলাম,গাড়িতে উঠার আগ পর্যন্ত আমি ইচ্ছে করেই রিমির পেছন পেছন হাটলাম,কোনোভাবেই নিজেকে রিমির হাটা আর সেই সাথে পাছার ঢেউ দেখা থেকে বঞ্চিত করতে চাই না।বাইরে থেকে যে পাছা দেখতে এত সুন্দর কাপড়ের ভেতরে না জানি কি আছে!আমার শরীরটা কেমন যেন করতে লাগলো,না এভাবে আর বেশিক্ষন এই আগুনের দিকে তাকিয়ে থাকা যাবে না,তাহলে আমাকে এখনই বাথরুমে দৌড়াতে হবে।গাড়িতে উঠে রিমি আমার পাশেই ফ্রন্ট সিটে বসলোবেশি দূর হওয়ার কথা না,ডিওএইচএস টু গুলশান,খুব বেশি হলে পনের মিনিটের ড্রাইভকিরে তারপর তোর ভার্সিটি কেমন চলছে?এইতো ভালই রিমি উত্তর দিলোনর্থ সাউথের পোলাপানদের মাথা এই কদিনে নিশ্চই খারাপ করে দিয়েছিস,কেমন লাইন পরেছেরে তোর পিছনে?রিমি আমার দিকে কপট রাগি চোখে তাকালোআচ্ছা বল আমি কিছু ভূল বলছি?তোর মতো হটকেক পুরো ঢাকা শহরেই আছে হাতে গোনা কয়টা,তার উপর যদি তোর ভয়েসটা একবার শুনে,যে কোনো পোলা তখনই কাতরিমি হেসে বললো,তাই নাকি?সত্যি করে বলতো কয়টা প্রপোজাল পেয়েছিস?গুনিনি,তবে অনেক বলেই রিমি এমন একটা হাসি দিলো যে আমার হৃদস্পন্দন প্রায় বন্দ হওয়ার উপক্রমএমন করে অন্যের অন্তরাত্তাকে কাপিয়ে মানুষ কি করে হাসতে পারে!এভাবে হাসিস না,অ্যাক্সিডেন্ট করবো তাহলেরিমি হাত তোলে আমার দিকে তেড়ে আসলো,কিন্তু মারলো না,নিজে চিটাগংয়ে কি করে বেড়াও মনে হয় আমি তার কিছু বুঝিনা?আমি বললাম উল্টা পাল্টা বকিশ না,আমি ভদ্র পোলাইশঃ আমার ভদ্ররেতুই আমাদের বাসায় না থেকে বাইরে থাকছিস কেনো?তোমাদের বাসায় থাকলে পুরো ভার্সিটি লাইফটাই শেষ,আন্টির জন্য একটুও এনজয় করতে পারবো না,তাই আমি ইচ্ছে করেই বাইরে থাকছিতাও ভেবে দেখতাম যদি তুমি ঢাকা থাকতে,বলেই আবার হাসিবাব্বাঃ ভালইতো বড় হয়েছিস মনে হচ্ছেকেন আমাকে দেখে তোমার মনে হয় না আমি বড় হয়েছি?বললাম হুম,আর মনে মনে বললাম তোকে দেখে আরও কতকি মনে হয়রে,কিন্তু আফসোস বলতে পারি নাএমন সময় দেখি রিমির ফোন বেজে উঠল,কথা শুনে বুঝলাম ওর রুমমেট ফোন করেছে,বললো এইতো চলে আসছি প্রায়কিরে তুই সেল নিলি কবে,আমাকে তো একটা ফোন করতে পারতি?আর বলো না,সেল নিয়া অনেক কাহিনী আছেলাস্ট উইক এ একটা সেল কিনেছিলামসকালে কিনলাম,তারপর ক্লাশে গেলাম,দুপুরের মাঝেই দেখি সেল উধাও,কিযে হলো কিছু বুঝলামই নাদুদিন আগে বাবা এসেছিলো তখনই আবার এটা কিনলাম,তারপর হেসে বলল আজ তোমাদের বাসায় গিয়েছিলাম তোমার নাম্বারটা আনার জন্য,কিন্তু তারতো আর দরকার নেই এখনতোর বাপের তো দেখি অনেক টাকারে?আমার খালুকি ইদানিং ভালই কামাচ্ছে নাকি?রিমি বলল কেনো?না ঢাকায় ত্রিশহাজার টাকার ফ্লাট নিয়া থাকিস,হাতে n-95!তোরে যেই পোলা বিয়া করবো ওতো পুরা রাজার হালতে থাকবোরিমি দুষ্ঠু হাসি দিয়ে বললো চিন্তা করো না,কাছের কেউ যেন পায় তার চেষ্টা করবোমানে?সে তুমি বুঝবে না,ওইযে ওটাই আমার অ্যাপার্টম্যান্টরিমি গাড়ি থেকে নেমে বললো,কি হলো তুমি বসে আছো কেনো?চলো আমি কোথায় থাকি দেখে আসবেনা আজ থাক,অনেক রাত হয়ে গেছে,তোর রুমমেটরা মাইন্ড করতে পারে,অন্য একসময় আসবোরিমি একটু ঝুকে বললো;আরে আসোতো তুমি,কিছু হবে নাআমি এবার অনেক কাছ থেকে আবছা আলোতে রিমির ক্যান্যাল দেখার সুযোগ পেলাম,আমার ছোটভাই অনেক আগে থেকেই হুসফোস করছিলো,এবার যেন তার রাগ আরও কয়েক গুন বেড়ে গেলো,আমি আমার দু পা দিয়ে ধনটাকে চেপে ধরলাম;না জানি ওই ব্রেস্টগুলো কতো সুন্দর!আসবো আসবো,যখন আসবো তখন ঠেলেও বের করতে পারবি নারিমি হেসে বললো তোমাকে বের করলে তোওকে,আমি যাইরেআমি বাসায় ব্যাক করলামএকটু পর দেখি আমার মোবাইলটা বেজে উঠলো,রিমি ফোন করেছেকখন আসছো?এইতো মাত্র বাসায় ফিরলামঠিক আছে তুমি তাহলে রেষ্ট নাও,পরে কথা বলবোতুই এটা বলার জন্য আমাকে ফোন করলি?রিমি হাসলো,না তুমি তো জার্নি করে এসেছো,তুমি নিশ্চই অনেক টায়ার্ড?ঠিক আছে তোর কথা বলতে ইচ্ছে না করলে ফোন রেখেদেউফঃ আমি কখন বললাম আমার কথা বলতে ইচ্ছে করছে না,আজহার ভাইয়া তুমি যে কি না,আচ্ছা তুমিই বলো কথা বলতে ইচ্ছে না করলে কি তোমাকে ফোন দিতাম এখন?তুমি পুরোই একটা হাদারাম বলেই আবার রিমির হাসিএভাবে সেই রাতে আমরা চারঘন্টা কথা বললামশেষে আমি রিমিকে জিজ্ঞাসা করলাম,তোর কি কাল দুপুরের পর কোনো ক্লাস আছে?না থাকলে চল কাল একসাথে লাঞ্চ করি,তুই তোর রুমমেটদের ও নিয়ে আসতে পারিস,আমার কোনো প্রব্লেম নেইরিমি বললো এর মাঝে আবার রুমমেটরা কেন?ওদের সাথেও পরিচিত হলাম,পরে হয়তো কখনও কাজে লাগতে পারেকাজে লাগবে মানে,কিসের কাজ?উফঃ,তুই কি বলতো,ঠিক আছে তোর যদি ইচ্ছে হয় ওদেরকে নিয়ে আসবি না হলে দরকার নেইতাহলে কাল দুপুরে আমরা একসাথে লাঞ্চ করছি মনে রাখিসফোন রাখার পর আমি রিমিকে নিয়ে ভাবতে লাগলাম,এতোটুকু বুঝতে অসুবিধা হলো না যে রিমিও আমার প্রতি উইক।রিমির শরীরটা আমার চোখে ভাসতে লাগলো,বারবার ওর পাতলা গোলাপী ঠোট,ওর ব্রেস্ট,পাছা আমার স্মৃতিতে ফিরে আসছে।ধনটাতে হাত দিলাম,মনে হলো এটাই উত্তম সময়,রিমির তরতাজা স্মৃতি নিয়ে খেচার।কিন্তু পর মুহুর্তেই আবার মনে হলো অনেক তো খেচে খেচে এখানে সেখানে মাল ফেললাম,এবার না হয় আসল জায়গার জন্ন্যে ওয়েইট করি।এখনতো মাল ফেলে ভাসিয়ে দিচ্ছি,পরে দেখা যাবে যখন দরকার তখন পাম্প দিয়ে টেনেও মাল বের হচ্ছে না!তাই বৃহত্তর স্বার্থে ধনটাকে ক্ষুধার্ত রেখেই কষ্ট নিয়ে ঘুমিয়ে পড়লাম।পরের দিন দুপুর একটার দিকে আমি ওর ইউনিভার্সিটিতে গেলামওকে ফোন করলাম,বললো একটু ওয়েইট করো,আমি আসছিকিছুক্ষন পর দেখি যে রিমি আসছে সাথে আরও তিনজন,বুঝলাম এরাই ওর রুমমেটএসেই একটা ভুবন ভোলানো হাসি দিয়ে বললো,সরি একটু দেরি হয়ে গেলরিমিকে দেখে আমি একটু ভ্যাবাছ্যাকা খেয়ে গেলাম,অসাধারন সুন্দর লাগছিলো ওকে,একেতো গায়ের রঙ অসম্ভব ফর্সা গালে টোকা দিলে সাথে সাথে রক্ত বের হয়ে আসবে এমন,আর পরেছে পিঙ্ক কালারের সালোয়ার কামিজ,সেই সাথে কঠিন সাজগোজ,আমি চোখ ফেরাতে পারছিলাম নামানুষ এত সুন্দর হতে পারে!আমার কাছে মনে হলো রিমির এই সৌন্দ্যর্য দেখলে হয়তো ঐশ্বরিয়াও লজ্জায় নিজেকে আড়াল করতো।রিমি যেন স্বর্গের অপ্সরী।ওর পাতলা গোলাপী ঠুট দুটোকে মনে হচ্ছিলো এখনি গিয়ে কামড়ে ধরি,সুউন্নত বুক যেন বারবার আমার চোখকে বলছিলো এদিকে তাকাও আজহারআমার খুব ইছে হচ্ছিলো রিমিকে জড়িয়ে ধরি,আমার সাথে এক করে ফেলি,ওর ঠোটে ঠোট রেখে চিৎকার করে সারা পৃথিবীকে জানিয়ে দেই এই সৌন্দর্য শুধুই আমার।স্মিত হেসে বললাম, এটা কোনো ব্যাপারই নাও তোমার সাথে পরিচয় করিয়ে দেই,এরা আমার রুমমেট,ও তিথি,ও শ্রাবনী আর ও হলো ঝুমুরওদেরকে বললো ইনিই হলেন আজহার ভাই,যিনি আজ তোদেরকে যেচেপড়ে খাওয়াচ্ছেনতোমাকে তো বলাই হলো না,যেই না ওদেরকে বললাম যাবি নাকি লাঞ্চ করতে,তিনটাই পুরো হাভাতির মতো আমার পিছু নিলোসাথে সাথে তিনজনই রিমির দিকে তেড়ে আসলোএবার আমি ভালোকরে বাকি তিনজনের দিকে তাকালাম,এদের মাঝে শ্রাবনীটা দেখতে বেশ ভাল,ফর্সা গায়ের রং তবে রিমির মত অতটা নয়,দুধ দুটো দেখে বুঝলাম ৩২ এর কম হবে না,কাপড়ের ভিতর থেকে দুধগুলো স্পষ্টই নিজেদের উপস্থিতি জানান দিচ্ছেবাকি দুইটার দিকে একবার তাকালে দুধগুলো ছাড়া দ্বিতীয়বার তাকানোর মতো বিশেষ কিছু নেইকিন্তু মজার ব্যাপার হলো কাপড় এবং সাজগোজ দিয়ে বিপরীত লিঙ্গকে আকৃষ্ঠ করার চেষ্ঠার কোনোই কমতি নেই ওদের মাঝে,বরঞ্চ এরা আরও একধাপ উপরেতিথি আর ঝুমুরের বুকের ক্যান্যাল দেখার জন্য আমাকে কষ্ট করে উকিঝুকি দেওয়ার দরকার পড়ছে না,তিথির কালো জামার ভেতর সাদা ব্রাটা যেকোনো অন্ধও দেখতে পাবেথ্রি এক্সে অনেক গ্যাংব্যাং দেখেছি;এই মুহুর্তে শ্রাবনী,ঝুমুর আর তিথিকে নিয়ে গ্যাংব্যাং করার প্রবল ইচ্ছে জাগলো আমার মাঝে।আমি যেন স্পষ্ট দেখতে পাচ্ছি ওরা তিনজন পালা করে একে একে আমার ধন চুষে দিচ্ছে।আমি শ্রাবনীর গুদ চুষছি,শ্রাবনী ঝুমুরের,ঝুমুর তিথির গুদ আর তিথি আমার ধনটা চুষছে।তারপর তিনজনকেই শুইয়ে বসিয়ে অবিরাম চুদে চলেছি;তিথির গুদে বাড়া দিয়ে জোরে জোরে ঠাপিয়ে যাচ্ছি,ঝুমুর আমার দিকে পেছন ফিরে আছে আর আমি ঝমুরের গুদ পোদ চাটছি একই সাথে তিথিকে ঠাপাচ্ছি,ওদিকে শ্রাবনী আমি যখন তিথিকে চুদছি তখন আমার বাড়া আর তিথির ভোদা চেটে চলেছে।এবার শ্রাবনী যেন আমার দিকে পাছা এগিয়ে দিয়ে বলছে,প্লিজ আঝহার আমার পুটকি মারো,তোমার ওই বাশটা আমার গুয়ার ফুটোয় ঢুকাও,চুদে চুদে আমার ডাসা পুটকিটা ফাটিয়ে দাও।হঠাৎ শুনতে পেলাম রিমির কন্ঠস্বর;কি হলো কি ভাবো তুমি,বলোতো আজ কোথায় খাওয়াচ্ছো আমাদেরকে?এটা তোদের উপরই ছেড়ে দিলাম,তোরাই ডিসাইড কর কোথায় খাবিবাব্বা,পকেটে মনে হয় ভালই মালপানি আছে আজ,ঠিক আছে চলো,একটু পরই বুঝতে পারবে আমরা কি চিজরিমি বললো তুমি গাড়ি নিয়ে আসনি?না,মা নাকি কোথায় যাবে,কেনো?না গাড়িটা থাকলে আজ একটু ঘুরে বেড়াতামএকটা ট্যাক্সি নিয়ে আমরা গুলশানের একটা চায়নিজ রেস্টুরেন্টে আসলামওরা ইচ্ছামতো খাবার অর্ডার করলো,আমার অবশ্য ভয় ছিলো না,আমি ভালই প্রিপারেসন নিয়ে এসেছিখেতে খেতে জানতে পারলাম রিমি ছাড়া বাকি তিনজনই নাকি রাতে মোবাইল নিয়ে এতো ব্যস্ত থাকে যে মাঝে মাঝে কখন ভোর হয়ে যায় বুঝতে পারে নাআমি খাওয়া থেকে বেশি ব্যস্ত ছিলাম রিমির রুপসূধা পানে,ভেবেছিলাম ও আমার পাশে বসবে,কিন্তু বসেছে ঠিক আমার অপোজিটে,আমি দুচোখ ভরে ওকে দেখছিলাম,একটু পরপরই চোখাচোখি হচ্ছে,ও হাতদিয়ে মুখের উপর থেকে চুল সরানোর চেষ্ঠা করছে,বুঝলাম আমি একাই ওকে দেখছি না রিমিও আমার দিকে তাকাচ্ছে একটু পরপরআমার ভিতর থেকে কেউ একজন বলে উঠলো,বাহঃ আজহার মামা এবারতো তোমার কপাল পুরাই ঝাক্কাসখাওয়া দাওয়া চলছে সাথে সাথে গল্প কিন্তু লক্ষ্য করলাম রিমির মাঝে আগের সেই উৎফুল্ল ভাবটা যেন একটু অনুপস্তিতখাওয়া শেষ,বিল আসলো,আমি বিলটা পে করলাম,আর নিজেকে বললাম টাকাটা মনে হয় গচ্চা যায়নি,এটলিষ্ট আশপাশের পরিবেশ আর রিমির অভিব্যাক্তি তাই বলছেমনে মনে গর্ববোধ করলাম,ঢাকা শহরের হাতেগোনা কয়েকটা শ্রেষ্ট সুন্দরী আর সেক্স সিম্বলের একজন যে এখন আমার।রেস্টুরেন্ট থেকে বের হয়ে আমি রিমির দিকে তাকিয়ে বললাম এখন কি?কোথায় যাওয়া যায় বলতো?রিমি বললো আমি এখন আর কোথাও যাবো নাকেনো তোর আবার কি হলো?কিছু না,কেমন জানি লাগছে,আমি বাসায় ফিরবোমনটাই খারাপ হয়ে গেলো,বাকি তিনজনের দিকে তাকিয়ে দেখি ওরাও হতাসশ্রাবনী বললো তোর হঠাৎকি হলোরে?ভালই তো লাগছে,চল না একটু আড্ডা দেইরিমির উত্তর,নারে সত্যিই আমার ভালো লাগছে না,তোরা এখন কি করবি?বাসায় যাবি কেউ?ঝুমুর;শ্রাবনী আর তিথির দিকে একপলক তাকিয়ে বললো,নারে এতো আর্লি বাসায় ব্যাক করবো না,তোর খারাপ লাগলে তুই বরঞ্ছ বাসায় গিয়ে রেস্ট নে,আমরা আসছি পরেওরা তিনজন চলে গেলোরিমি আমার দিকে তাকিয়ে বললো,সরি,আমার উপর রাগ করেছ?কেনো,তোর উপর রাগ করবো কেনো?এইযে আমি সব মাটি করে দিলামআরে ধুর,তোর ভালো না লাগলে আড্ডা দিয়ে এমনিতেই মজা পাওয়া যেতো না,আর একসময় না একসময় ঠিকই চলে যেতে হতো,সো এটা নিয়ে খামাখা ভাবিস নাএখন যাবি কোথায় বল,আমাদের বাসায় না তোর ওখানে?না,আজ আর তোমাদের বাসায় যেতে ইচ্ছে করছে না,আমাকে তুমি আমার বাসায় দিয়ে আসোযো হুকুম ম্যাডাম বলে আমি ট্যাক্সি ডাকতে যাচ্ছি,রিমি আমার হাতটা টেনে ধরলো,আমি ওর দিকে ফিরে তাকাতেই আবার হাতটা ছেড়ে দিয়ে বললো,ট্যাক্সি না রিক্সা করে যাবোহেসে বললাম ঠিক আছে তাই চল

2 comments:

  1. ১০০% দেশী মেয়েদের ব্যক্তিগত জীবনের আসল ছবি ❤❤ ( এডিটিং ছাড়া ), দেশীয় মেয়েদের মোবাইল নম্বর,যৌনতার রগরগে বর্ণনা সহ ১০০০ ও বেশী চটি গল্পের সংগ্রহ সেই সাথে যৌন ক্ষমতা বাড়ানোর টিপস, মোবাইল ও কম্পিউটার এর জন্য সেক্স গেম ডাউন-লোড, ইন্টারনেট জগতে নতুন দের জন্য অনলাইনে থেকে সহজে টাকা আয় করার বিভিন্ন উপায়। এক কথায় www.shootsexy.com এমন একটি যৌন বিনোদন এর সাইট যেখানে আপনি পাচ্ছেন যৌন আনন্দ বিনোদন এর সবকিছু সাথে সহজে টাকা আয়ের পদ্ধতি। এখানে ক্লিক করুন। বাংলাদেশী ১০০% মা ও ছেলের গোপন ভিডও ডাউনলোড ফ্রী

    ReplyDelete